মোস্তাফিজ-তিয়াগীর দুর্দান্ত বোলিংয়ে রাজস্থানের শ্বাসরুদ্ধকর জয়

প্রচ্ছদ » Uncategorized » মোস্তাফিজ-তিয়াগীর দুর্দান্ত বোলিংয়ে রাজস্থানের শ্বাসরুদ্ধকর জয়

পুঁজিবাজার রিপোর্ট প্রতিবেদক : ম্যাচের শেষ ওভারে দুর্দান্ত বোলিং করে পাঞ্জাব কিংসের বিপক্ষে মোস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালসকে জয় এনে দেন কার্তিক তিয়াগী। ২ রানের নাটকীয় এ জয়ের ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন টাইগার পেসার মোস্তাফিজও।

আইপিএলের দ্বিতীয় পর্বে দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে জয়ের জন্য ১৮৬ রানের লক্ষ্যে খেলতে নেমে দারুণ শুরু করে পাঞ্জাব। দুই ওপেনার লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগারওয়াল মিলে উদ্বোধনী জুটিতে ১২০ রানের জুটি গড়েন। চেতন সাকারিয়ার বলে ৪৯ রান করে রাহুল ফিরলে ভাঙে এই জুটি। রাহুল ফেরার পরের ওভারে সাজঘরে ফেরেন আগারওয়ালও। ডানহাতি এই ওপেনার করেছেন ৪৩ বলে ৬৭ রান।

তৃতীয় উইকেটে দারুণ জুটি গড়েন নিকোলাস পুরান ও অ্যাইডেন মার্করাম। এই দুজনের জুটিতে থেকে ৫৭ রান আসলেও দলকে ম্যাচ জেতাতে পারেনি। ১৯ ও ২০তম ওভারে মুস্তাফিজুর রহমান ও তিয়াগীর দারুণ বোলিংয়ে ২ রানের জয় পায় রাজস্থান। পুরান ৩২ রান এবং মার্করাম করেছেন অপরাজিত ২৬ রান।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থানকে দারুণ শুরু এনে দিয়েছিলেন দুই ওপেনার এভিন লুইস ও যশস্বী জয়সওয়াল। ৩৬ রান করে লুইস ফিরলে ভাঙে জয়সওয়ালের সঙ্গে ৫৪ রানের জুটি। তিনে নেমে থিতু হতে পারেননি অধিনায়ক স্যামসন।

চারে নেমে দারুণ ব্যাটিং করেন লিয়াম লিভিংস্টোন। ২৫ রান করে তার ফেরার পর ৪৯ রানে সাজঘরে ফেরেন জয়সওয়ালও। পাঁচে নেমে ১৭ বলে ৪৩ রানের এক ক্যামিও ইনিংস খেলেন মাহিপাল লমরোর। শেষ দিকে দ্রুতগতিতে উইকেট হারালে ১৮৫ রানে অল আউট হয় রাজস্থান। পাঞ্জাবের হয়ে পাঁচটি উইকেট নিয়েছেন আর্শদীপ সিং।

 

পুঁজিবাজার রিপোর্ট – আ/ব/সি/ ২২ সেপ্টেম্বর , ২০২১।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *