লক্ষ্মীপুরে পিকআপভ্যান-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রচ্ছদ » জাতীয় » লক্ষ্মীপুরে পিকআপভ্যান-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

পুঁজিবাজার রিপোর্ট প্রতিবেদক : লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় মাছ ভর্তি পিকআপভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাইক চালকসহ আরোহী নিহত হয়েছে। গতকাল রোববার রাত ১১টার দিকে উপজেলার চরগাজী ইউনিয়নের করলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেলের আরো এক আরোহী গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন, উপজেলার চনগাজী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের হারিসসর্দার গ্রামের মনির উদ্দিনের ছেলে মো. রায়হান (৩২) এবং একই এলাকার শাহ আলমের ছেলে বাবুল মাঝি (৪০)। এ ঘটনায় সোহেল মাঝি নামে আরেক আরোহী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রামগতি থেকে ছেড়ে আসা ইলিশ মাছ ভর্তি একটি পিকআপভ্যান ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। এসময় দুই আরোহীকে নিয়ে আসা রাইড শেয়ারিংয়ের একটি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাইক চালক রায়হান ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় অপর দুই যাত্রী আহত হন। তাদের হাসপাতালে নেয়ার পথে আরো একজন মারা যান। অপর একজন নোয়াখালী হাসপাতালে ভর্তি রয়েছে বলে জানা গেছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর জানান, সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছে, আরো একজন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন আছে। পিকআপভ্যানটি জব্দ করা হয়েছে, চালক পলাতক রয়েছেন।

পুঁজিবাজার রিপোর্ট – নূ/আ/সি/ ৩০ মে , ২০২২।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *