২-০ গোলে পিছিয়ে থেকেও ড্র বাংলাদেশের

প্রচ্ছদ » Uncategorized » ২-০ গোলে পিছিয়ে থেকেও ড্র বাংলাদেশের

bd-football-পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: খেলার ৮২ মিনিট পর্যন্ত বাংলাদেশ পিছিয়ে ২-০ গোলে। নিশ্চিত পরাজয়। এমনটাই ধরে নিয়েছিল বাংলাদেশের সমর্থকরা; কিন্তু ফুটবলে শেষ বাঁশি না বাজা পর্যন্ত যে নিরাশ হতে নেই- সেটা আবারও প্রমাণ করলো বাংলাদেশের ফুটবলাররা। প্রায় দেড় বছর পর আন্তর্জাতিক ফুটবল খেলতে নেমে লাওসের সঙ্গে ২-২ গোলে ড্র করেই মাঠ ছেড়ে লাল-সবুজ জার্সিধারিরা।

খেলার প্রথমার্ধেই ২-০ গোলে পিছিয়ে পড়ে বাংলাদেশ। ডিফেন্ডারদের একের পর এক মারাত্মক ভুলের সুযোগ নিয়ে বাংলাদেশের জালে দু’বার বল জড়ায় লাওসের ফুটবলাররা। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে এসে সেই ২ গোল শোধ করে নিশ্চিত পরাজয় দূরে ঠেলে দিয়ে মাথা উঁচু করে মাঠ ছাড়তে পেরেছেন অ্যান্ড্রু ওর্ডের শিষ্যরা।

ম্যাচের ৩০ মিনিটে প্রথম গোল হজম করে বাংলাদেশ। এরপর প্রথমার্ধের যোগ করা সময়ে (৪৫+২) পেনাল্টি থেকে দ্বিতীয় গোল প্রবেশ করে বাংলাদেশের জালে। ৮২ মিনিট পর্যন্ত এ অবস্থা ছিল বিরাজমান। অবশেষে ৮২ মিনিটে সুফিলের গোলে ব্যবধান কমায় বাংলাদেশ। এক গোল শোধ করার পর আরও উজ্জীবিত হয়ে ওঠে ওর্ডের শিষ্যরা। যে কারণে ইনজুরি সময়ে (৯০+২ মিনিটে) সমতা ফেরে লাল সবুজ জার্সিধারিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *