তিন কোম্পানির বোর্ড সভা আজ

প্রচ্ছদ » আর্ন্তজাতিক » তিন কোম্পানির বোর্ড সভা আজ

পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক : পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণানুযায়ী পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির সভা আজ । সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশের সিদ্ধান্ত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ডাচ্-বাংলা ব্যাংকের বোর্ড সভা ৭ মে, বিকেল সাড়ে ৩টা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মাইডাস ফাইন্যান্সের বোর্ড সভা ৭ মে, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ১লা জুলাই, ২০১৫ থেকে ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ১৮ মাসের ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে। এছাড়াও সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ইউনিয়ন ক্যাপিটালের বোর্ড সভা ৭ মে, বিকেল ৪টা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে। এছাড়াও সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *