sojolপুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: মিস ওয়ার্ল্ড বাংলাদেশ এভ্রিল তার প্রথম নাটকেই বিপরীতে পেয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় মুখ সজলকে। ‘এমনও তো প্রেম হয়’ নামের নাটকের ধারাবাহিকতা নিয়ে আবারও জুটি বাঁধলেন তারা। সজল-এভ্রিলকে দেখা যাবে এবার পহেলা বৈশাখ উপলক্ষে নির্মিত টেলিছবিতে।

বিশেষ এই টেলিছবির নাম ‘এই বৈশাখে তুমি আমি’। টেলিছবিটি রচনা ও পরিচালনা করছেন গুণী নাট্য নির্মাতা রাশেদা সাজ্জাদ লাজুক।

সম্প্রতি কিছুদিন আগে পূবাইলে টেলিছবিটির শুটিং করা হয়। সেখানে অনেক বড় অ্যারেঞ্জমেন্ট করে বিশাল আয়োজনে সেট বানিয়ে দেশের গ্রাম অঞ্চলের মেলার নববর্ষ উৎসব, সংস্কৃতি, ইতিহাস এবং বিয়েবাড়ির উৎসবকে তুলে ধরা হয়েছে এই টেলিছবিতে।

এ প্রসঙ্গে নির্মাতা লাজুক বলেন, কিছু বাধ্যবাধকতার কারণে আমরা অনেক কিছুই দেখাতে পারি না। গল্পের প্রয়োজনে যা করা দরকার সেটা করতে পারি না। তাই এবার বিগ অ্যারেঞ্জমেন্ট এ সেট বানিয়ে কাজ করেছি। গল্পের জন্য যা দরকার আর যা করা প্রয়োজন তাই করেছি। আশা করছি এমন কিছু এর আগে দর্শকরা দেখেন নি।

অভিনেতা সজল বলেন, এই টেলিছবিতে তমাল চরিত্রে কাজ করেছি। পরিবারের স্বল্পতার কারণে গ্রামের বাড়িতে চাচার কাছে চলে আসি। তারপর ওখানে আমার কাজিনের সঙ্গে ভালো একটা সর্ম্পক তৈরি হয়। এমনই একটা গল্প নিয়ে নির্মিত হয়েছে এ টেলিছবিটি। তবে গল্পটা বেশ চমৎকার।

এভ্রিল বলেন, ভীষণ ভালো লেগেছে কাজ করে। সুন্দর গল্পে বেশ গোছানো একটা কাজ করেছি। গেলো ভালোবাসা দিবসে আমার একটা নাটক প্রচার হলো,এবার বৈশাখেও প্রচার হতে যাচ্ছে আমার এ নাটকটি। বেশ ভালো লাগছে। নাটকে কাজ করার ক্ষেত্রে এখন বেছে বেছে কয়েকটা কাজ করছি,খুব বেশি না।

এই টেলিছবিতে সজল-এভ্রিল ছাড়াও আরো অভিনয় করছেন মনিরা মিঠু, মৌ শিখা, অপু, হৃদি প্রমুখ।

পহেলা বৈশাখ উপলক্ষে টেলিছবিটি বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল বাংলাভিশনে প্রচারিত হবে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *