রাজধানীতে দেশীয় অস্ত্রসহ ‘রোমান্টিক গ্রুপ’র ৮ সদস্য গ্রেফতার

প্রচ্ছদ » Breaking News || Slider || বাজার বিশ্লেষন » রাজধানীতে দেশীয় অস্ত্রসহ ‘রোমান্টিক গ্রুপ’র ৮ সদস্য গ্রেফতার

পুঁজিবাজার রিপোর্ট প্রতিবেদক : রাজধানীতে দেশীয় অস্ত্রসহ ‘রোমান্টিক গ্রুপ’র ৮ সদস্য গ্রেফতার
রাজধানীর পল্লবী এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ ‘রোমান্টিক গ্রুপ’ কিশোর গ্যাংয়ের আট সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে সাতটি ছুরি, একটি খুর, ছয়টি মোবাইল জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৭ জুন) সকালে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন- মো. দেলোয়ার হোসেন ওরফে পল্টু (৩৫), মো. কাউসার হোসেন (১৮), মো. নিয়াজ মাহমুদ জুবায়ের (১৮), মো. আসিফ হোসেন (১৮), মো. আরিফ(১৮), মো. মেহেদী হাসান(১৮), মো. সুজন শেখ(১৯) এবং মো. শাহরিয়ার সজীব (১৮)।

তিনি বলেন, রাজধানীর পল্লবী থানা এলাকায় বুধবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে ডাকাতি-ছিনতাইসহ নানা অপরাধে জড়িত কিশোর গ্যাংয়ের আট সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, এই কিশোর অপরাধীরা স্থানীয়ভাবে পরিচিত কিশোর গ্যাং ‘রোমান্টিক গ্রুপ’র সদস্য। তারা সংঘবদ্ধভাবে বিভিন্ন দলে ভাগ হয়ে ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, ইভটিজিং, চাঁদাবাজিসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়াসহ নানা অনৈতিক কাজে লিপ্ত রয়েছে তারা।

এছাড়াও এলাকায় প্রভাব বিস্তারে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করে। এমনকি নিজেদের গ্রুপের আধিপত্য বজায় রাখার জন্য অন্যান্য কিশোর গ্যাংয়ের সঙ্গে মারামারিসহ বিভিন্ন সশস্ত্র সংঘর্ষেও তারা জড়িয়ে পড়ত বলে জানান তিনি।

পুঁজিবাজার রিপোর্ট – আ/ব/সি/ ১৭ জুন , ২০২১।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *